তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় খোলা তার দিয়ে বিদ্যুৎ লাইন নেয়ার চেষ্টা

ভালুকায় খোলা তার দিয়ে বিদ্যুৎ লাইন নেয়ার চেষ্টা
[ভালুকা ডট কম : ০২ সেপ্টেম্বর]
ভালুকায় খোলা তার দিয়ে আবাসিক এলাকায় বিদ্যুৎসংযোগ নেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভালুকা মডেল থানায় একাধীক লিখিত অভিযোগ দায়ের করেছেন এলাকাবাসী ।

লিখিত অভিযোগে জানা যায়, উপজেলার কাশর গ্রামে অবস্থিত রটেক্স ফ্যাক্টরী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রেদুয়ান আহমেদ তাসফিকের বিরুদ্ধে । কভারবিহিন খোলা তার দিয়ে ৩৩ কেভিএর ক্ষমতা সম্পন্ন এক কিলোমিটার অধিক বিদ্যুৎ লাইন ইতোমধ্যে অনেকটা  টানা হয়েছে। সংযোগ লাইনটি কাশর গ্রামে অবস্থিত ভূইয়া পেপার মিল থেকে নেয়ার পাঁয়তারা করা হচ্ছে। এতে ওই এলাকার জনসাধারণের বড় বড় গাছপালা, প্রায় শতাধিক বসতবাড়ি ও নিমার্ণাধিন ভবনের ব্যাপক ক্ষতির আশঙ্কা রয়েছে।

স্থানীয় বাসিন্দা মো: রিপন সরকার, নাঈম সরকার, আক্তার হোসেন, আব্দুস সামাদ ও মোস্তফা কামালসহ একাধিক ব্যক্তি জানান, ৩০ আগস্ট সোমবার দুপুরে স্থানীয় রাইমার কেমিক্যাল ফ্যাক্টরীর সামনে রটেক্স ফ্যাক্টরী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রেুয়ান আহমেদ তাসফিককে কভার তারে সংযোগ লাইনটি নেয়ার অনুরোধ জানালে, আমাদেরকে মিথ্যা মামলাসহ খুন যখমের হুমকী প্রধান করে। এ ঘটনায় স্থানীয় একাধিক ব্যক্তি বাদি হয়ে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক রেদুয়ান আহমেদ তাসফিক হুমকীর বিষয়টি অস্বীকার করে বলেন, আমিতো ওইদিন এলাকাতেই যায়নি বা আমি স্থানীয়দের সাথে কোন কথাও বলিনি। এ ব্যাপারে আরইবির লোকজনই ভালো বলতে পারবেন।

ভালুকা মডেল থানার এসআই মতিউর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শণ করে কোম্পানীর লোকদের বলা হয়েছে, এলাকাবাসির নিরাপত্তার সার্থে  কতৃপক্ষের সাথে কথা বলে যেনো কভার তার দিয়ে সংযোগ নেয়ার ব্যবস্থা করা হয়।

ময়মনসিংহ পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর এজিএম ( প্রকৌশলী) সফিকুুুল ইসলামের মোবাইল নম্বরে বার বার ফোন দিলেও রিসিভ না করায় তার বক্তব্য দেয়া সম্ভব হয়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই