তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দোলনায় খেলতে গিয়ে ফাঁস লেগে স্কুল ছাত্রীর মৃত্যু

ভালুকায় দোলনায় খেলতে গিয়ে ফাঁস লেগে স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু
[ভালুকা ডট কম : ০২ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার মল্লিকবাড়ি এলাকায় দোলনায় খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে আফিফা(৬) নামে এক স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ছাত্রী পিরোজপুর জেলার ভান্ডারীয়া থানার দক্ষিণ সেলকাঠি গ্রামের ওয়াহিদুল ইসলামের মেয়ে। নিহত আফিফা মল্লিকবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী। বৃহস্পতিবার দুপুরে ভাড়া বাসায় দোলনায় খেলতে গিয়ে অসাবধানতা বশত প্লাস্টিকের রশিতে ফাঁস লেগে ঘটনাস্থলেই মারা যায়।

পুলিশ ও পরিবার সূত্রে জানাযায়, ঘটনার সময় তাঁর মা ঘুমে ছিলেন ও বাবা গার্মেন্টে কর্মস্থলে ছিলেন। ঘুম থেকে ওঠে তার মা দেখেন আফিফা অচেতন অবস্থায় মাটিতে পড়ে রয়েছে। তাঁকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নিয়ে আসলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। ওই শিশুর বাবা ও মা মল্লিকবাড়ি এলাকার আঃ সালামের বাসায় ভাড়া থেকে স্থানীয় একটি গামের্ন্ট কোম্পানিতে চাকুরি করতেন।

ভালুকা মডেল থানার এস,আই বিল্লাল হোসেন জানান,ঘটনাস্থলে পরিদর্শ করেছি। পরিবারের লোকজনের কোন আপত্তি না থাকায় লাশ বিনা ময়না তদন্তে দাফনের নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই