তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বক্তব্য নিয়ে দ্বন্দ কালিয়াকৈরে বিএনপির আলোচনা পন্ড

বক্তব্য নিয়ে দ্বন্দ কালিয়াকৈরে  বিএনপির আলোচনা পন্ড
[ভালুকা ডট কম : ০৪ সেপ্টেম্বর]
বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার বিকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিএনপির নেতাদের মধ্যে বক্তব্য দেওয়া নিয়ে দ্বন্দের এক পরযায়ে সন্ধায় আলোচনা সভা পন্ড হয়েগেছে বলে জানা যায়।

বিএনপি সূত্রে জানা যায়, অনুষ্ঠান চলাকালীন বিএনপির সদস্য শাহ আলম বক্তব্য নিয়ে হট্টগোল শুরু করলে অনুষ্ঠান পন্ড হয়ে যায়। উপজেলা বিএনপির সহসভাপতি আক্তারুজ্জামানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক বাণিজ্য প্রতিমন্ত্রী চৌধুরী তানভির আহম্মদ সিদ্দিকির পুত্র ইরাদ আহাম্মদ সিদ্দিকী, কালিয়াকৈর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক রিজভী আহমেদ দুলাল, পৌর যুবদলের আহবায়ক জয়নাল আবেদীন প্রমুখ। সভায় উপস্থিত লোকজন বিষয়টি নিশ্চিত করলেও  পৌর যুবদলের আহবায়ক জয়নাল আবেদীন বিষয়টি কৌশলে এরিয়ে যান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই