তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদুৎষ্পৃষ্টে নিহত ১ আহত ৪

ভালুকায় বিদুৎষ্পৃষ্টে নিহত ১ আহত ৪
[ভালুকা ডট কম : ০৪ সেপ্টেম্বর]
ভালুকায় টং দোকান স্থানান্তর করার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে আজিজুল হক(৪৫) নামে এক ব্যবসায়ী নিহত ও অপর চারজন গুরুতর আহত হয়েছেন। আহতদের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ শনিবার(৪সেপ্টেম্বর) দুপুরে উপজেলার হরিবাড়ি ইউনিয়নের জামিদিয়া গ্রামে বিদুৎষ্পৃষ্টের ওই ঘটনাটি ঘটে। ব্যবসায়ী আজিজুল হক উপজেলার জামিরদিয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় লোকজন নিয়ে নিজের টং দোকান ঘরটি স্থানান্তর করছিলেন ব্যবসায়ী আজিজুল হক। ওইসময় বিদ্যুতের তার ছিঁড়ে টিনের তৈরী টং দোকানটি বিদ্যুতায়িত হয়ে ব্যবসায়ী আজিজুল হক, তাকে সহায়তাকারী একই উপজেলার গৌরিপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে লিটন(২০), কছিম উদ্দিনের ছেলে হাশেম(৪৫), হাশেমের ছেলে রুবেল মিয়া(২০) ও বাদশা মিয়ার ছেলে শাহিন মিয়া(১৮) আহত হন। পরে, হাসপতালে নেওয়ার পথে আজিজুল হক মারা যান।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই