তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পুকুরের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

ভালুকায় পুকুরের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু
[ভালুকা ডট কম : ০৫ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার হবিরবাড়ী জীবনতলা গ্রামে আফতাবের পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়ার ১৮ ঘন্টা পর স্কুল ছাত্র কাওসার (১২) এর  মরদেহ রোববার সকাল ৭ টার দিকে উদ্ধার করা হয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জীবনতলাগ্রামের ফজলুল হকের ছেলে হবিরবাড়ী সমলা তাহের উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর  ছাত্র কাওসার শনিবার দুপুরে বন্ধুদের সাথে  ফুটবল খেলে ওই পুকুরে সবার সাথে  গোসল করতে নামে। গোসল শেষে সবাই চলে গেলেও পুকুরের পানিতে ডুবে  নিখোঁজ হন কাওসার । পরিবারের লোকজন খবর পেয়ে  পুকুরের পানিতে  কাওসার মরদেহ খোঁজতে থাকে।  রাত ১০ টা পর্যাপ্ত  মরদেহ খোঁজে না পেয়ে পরিবারের লোকজন হতাশ হয়ে পড়েন।

খবর পেয়ে রাতেই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ ও ইউপি সদস্য হাবিবুর রহমান ঘটনাস্থলে ছুটে যান।  তারা কাওসারের  শোক সন্তপ্ত পরিবারের  লোকদেরকে শাস্তনা দেন।  আজ রোববার সকালে আবারো পুকুরে লাশ খোঁজাখুজি করতে নামেন স্থানীয়রা। অনেক খোঁজাখুজি করে সকাল ৭ টার দিকে কাওসারের মরদেহ  উদ্ধার করা হয়।  

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভালুকা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই