তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ব্যক্তিগত উদ্যোগে রাস্তা সংস্কার

শ্রীপুরে ব্যক্তিগত উদ্যোগে রাস্তা সংস্কার করলেন আ.লীগ নেতা
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের জরাজীর্ণ বেহাল খানাখন্দে ভরা গ্রামীণ সড়ক গুলো চলাচলের অনুপযোগি হওয়ায় মানুষের চলাচল করতে জনদূর্ভোগ চরম পর্যায়ে পৌঁছেছে। এই ভাঙ্গা গ্রামীণ সড়কগুলোর মেরামত করার উদ্যোগ নিয়েছেন আ.লীগ নেতা  ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আমিনুল ইসলাম।

শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের বিভিন্ন সড়কে টাইলস ফেলে রাস্তা মেরামত করছেন। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বলে জানাযায়। ইতি মধ্যেই অসহায় মানুষের সেবায় বেশ সুনাম অর্জন করেছেন। তার জনপ্রিয়তায় র্শীষে রয়েছেন বলে স্থানীয় জানিয়েছেন। গত রোববার সকাল থেকে ট্রাক ভর্তি টাইলস নিয়ে ইউনিয়নের বিভিন্ন বেহাল সড়কের সংস্কার কাজ চালিয়ে যাচ্ছেন।

আওয়ামীলীগ নেতা মো. আমিনুল ইসলাম বলেন, গাজীপুর ইউনিয়নের সকল ভাঙা সড়কগুলো সাময়িক চলাচলের উপযোগী করতে সকাল থেকে ১০টি ট্রাক যোগে বিভিন্ন সড়কে পাঠানো হচ্ছে টাইলস। এতে করে ইউনিয়নের মানুষ চলাচলের ভোগান্তি কমবে। তিনি আরও জানান, তাঁর নিজস্ব তহবিল থেকে ইউনিয়নের প্রতিটি রাস্তা সংস্কার না হওয়া পর্যন্ত তাঁর এই কার্যক্রম অব্যাহত থাকবে।

গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নূরুল ইসলাম বলেন, সরকারি বরাদ্দের মাধ্যমে ইউনিয়নের সকল রাস্তার কাজ করা সম্ভব হয় না। যতকাজ পাওয়া যায় সেই কাজ গুলো খারাপ রাস্তার অগ্রাধিকার ভিত্তিতে করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই