তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সমাজকল্যাণ পরিষদের অনুদানের চেক বিতরন

নওগাঁয় সমাজকল্যাণ পরিষদের এককালীন অনুদানের চেক বিতরন
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
নওগাঁয় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান এবং নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংস্থা সমূহের মাঝে এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ কর্তৃক এসব চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরন করেন নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

জেলা প্রশাসক মো: হারুন-অর-রশীদের সভাপতিত্বে ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নুর মোহাম্মদ। অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু নির্মল কৃষ্ণ সাহা ও সাবেক এমপি শাহিন মনোয়ারা হক, জেলা মহিলা আ’লীগের সাবেক আহ্বায়ক শাহনাজ মালেক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে মোট ১৮টি সংস্থাকে মোট ৪লক্ষ ৩২হাজার টাকা, ৫টি সংস্থার প্রতিটিকে ২১হাজার টাকা করে মোট ১লাখ ৫হাজার টাকা এবং করোনায় ক্ষতিগ্রস্থ ১৮০ব্যক্তির প্রত্যেককে ১হাজার টাকা করে মোট ১লাখ ৮০হাজার টাকার চেক বিতরন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই