তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে টিকাকেন্দ্র পরিদর্শন করলেন জেলা প্রশাসক

সখীপুরে টিকাকেন্দ্র পরিদর্শন করলেন জেলা প্রশাসক
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
টাঙ্গাইলের সখীপুরে  করোনা ভাইরাসের টিকাকেন্দ্র পরিদর্শন করলেন টাঙ্গাইল জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি।মঙ্গলবার দুপুরে উপজেলার যাদবপুর ইউনিয়নের বেড়বাড়ী কমিউনিটি ক্লিনিক কেন্দ্রে গণ টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ ও প্রদানের কার্যক্রম পরিদর্শন করেন তিনি।

এসময় সফরসঙ্গী হিসেবে জেলার অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দীন আহমেদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সখীপুর-বাসাইল সার্কেল) আবদুল মতিন, সখীপুর উপজেলা নির্বাহী অফিসার চিত্রা শিকারী, সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা, ওসি একে সাইদুল হক ভূইয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সুবহান, যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম আতিকুর রহমান আতোয়ার,বহুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া সেলিম, বিআরডিবি ভাইস চেয়ারম্যান এম সাইফুল ইসলাম শাফলু প্রমুখ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই