তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিট পুলিশিং কমিটির সভা অনুষ্ঠিত

গৌরীপুরে বিট পুলিশিং কমিটির সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে ১নং বিট পুলিশিং কমিটির উদ্যোগে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বেলা ১১ টায় রেলস্টেশন এলাকায় স্থানীয় লোকজনের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গৌরীপুর থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান মজুমদারের সভাপতিত্বে ও পৌরসভার ১নং বিট অফিসার এসআই নজরুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন, পৌর প্যানেল মেয়র দিলুয়ারা আক্তার, গৌরীপুর পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকীম, ২নং ওয়ার্ডের কাউন্সিলর দেলোয়ার হোসেন বাচ্চু, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদ মিয়া রতন, গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার, গৌরীপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাত্তিক চন্দ্র, আওয়ামীলীগ নেতা শেখ ফরিদ আহম্মেদ মামুন, মিন্টু পাল, হিন্দু বৌদ্ধ খিস্ট্রান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বিপ্লব মন্ডল, উপজেলা যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ, সাবেক ছাত্রলীগ নেতা নুরুজ্জামান নুরু, পৌর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক আশিক মোল্লা প্রমুখ।

বিট পুলিশিং অফিসার নজরুল ইসলাম জানান, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশকে গণমুখী ও জনবান্ধব করতে বিট পুলিশিং কার্যক্রম বাস্তবায়নে স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিদের সঙ্গে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই