তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরা একাদশ ও তজুমদ্দিন একাদশের মধ্যে প্রীতি ফুটবল

মনপুরা একাদশ ও তজুমদ্দিন একাদশের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৮ সেপ্টেম্বর]
ভোলার মনপুরায় তজুমদ্দিন ফুটবল একাদশ ও মনপুরা ফুটবল একাদশের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। মনপুরা উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলায় দু’দলের মধ্যে গোলশুন্য ড্র হয়।বুধবার (৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টায় মনপুরা উপজেলার হাজীর হাট সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রীতি ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উদ্বোধন করেন উপজেলা সদর হাজীর হাট ইউনিয়ন চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ নিজাম উদ্দিন মিয়া।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মাতাব্বর, হাজীর হাট ইউনিয়ন যুবলীগ আহবায়ক মোঃ ইলিয়াস চৌধুরী, ১ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি পলাশ চন্দ্র দাস, পরিসখ্যান সহকারী কর্মকর্তা মোঃ ছামাদ মাতাব্বর, ছাত্রলীগ নেতা ইব্রাহিম কিরন ও রাকিব রনি প্রমূখ।#






  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই