তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আপত্তিকর অবস্থায় স্বেচ্ছা সেবকলীগ নেতা আটক

রাণীনগরে আপত্তিকর অবস্থায় স্বেচ্ছা সেবকলীগ নেতা আটক,সোস্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে মহিলা মেম্বার প্রার্থীর সাথে আপত্তিকর অবস্থায় স্বেচ্ছা সেবকলীগের স্থানীয় নেতাকে আটক করেছে জনতা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের অনৈতিক সম্পর্কের স্বীকারোক্তিমূলক একটি ভিডিও ভাইরাল হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার একডালা ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সহ-সভাপতি নারায়ন পাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে ময়নুল ইসলাম (৩৫) আসন্ন ইউপি নির্বাচনে সংরক্ষিত (মহিলা) আসনে সম্ভাব্য মেম্বার প্রার্থীর ঘরে গত সোমবার গভীর রাতে প্রবেশ করে অনৈতিক কাজে লিপ্ত হয়। এ সময় স্থানীয় লোকজন টের পেয়ে তাদেরকে হাতে নাতে আটক করে। ঘটনাটি জানতে পেয়ে প্রভাবশালী ব্যক্তিরা ওই রাতেই স্থানীয়দের সাথে মোবাইলে যোগাযোগ করে ঘটনাস্থল থেকে ময়নুলকে ছাড়িয়ে নেয়।

উক্ত ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করলে অভিযুক্ত ময়নুলের স্বীকারোক্তিমূলক বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুকে) ভাইরাল করে দেয় স্থানীয়রা। ভিডিওটিতে অভিযুক্ত ময়নুল ইসলাম ওই মহিলার সাথে তার দীর্ঘদিনের অনৈতিক সম্পর্ক ও আপত্তিকর অবস্থায় হাতে নাতে আটকের বিষয়টি স্বীকার করেছেন।

অভিযুক্ত ময়নুল ইসলাম জানান, আমাকে তারা আটক করে পাশে থেকে যা বলতে বলেছে তাই বলেছি। সেই ভিডিও তারাই ভাইরাল করেছে। কতিপয় ব্যক্তিদের মিথ্যে ষড়যন্ত্রের শিকার আমি।

একডালা ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম বলেন  বিষয়টি আমার জানা নেই। কোন পক্ষই এখন পর্যন্ত আমাকে জানায়নি। যদি তারা আমাকে বিষয়টি আনুষ্ঠানিক ভাবে জানায় তাহলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিন আকন্দ জানান, বিষয়টি আমি শুনেছি। তবে আমার কাছে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই