তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে একটি ইউনিয়নকে ভিক্ষুকমুক্ত ঘোষণা

কালিয়াকৈরে একটি ইউনিয়নকে ভিক্ষুকমুক্ত ঘোষণা
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার মধ্যে ঢালজোড়া ইউনিয়নকে প্রধানমন্ত্রীর সহায়তায় ভিক্ষুকমুক্ত  ঘোষণা করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে এ উপলক্ষে উপজেলা পরিষদে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভিক্ষুকদের পুনর্বাসনের জন্য দোকানঘর ও অটো রিক্সা বিতরণ করা হয় । এছাড়া ১৩ জন ভিক্ষুককে নগদ অর্থ প্রদানসহ মোট ২৮ জনকে পুনর্বাসনের ব্যবস্থা করা হয়। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক বৃহস্পতিবার দুপুরে এ সকল  ভিক্ষুকদের  মাঝে চুক্তিপত্র দলিল হস্তান্তর করেন।

কালিয়াকৈর উপজেলা সমাজসেবা কর্মকর্তা  মিজানুর রহমান জানান, আপাতত একটি ইউনিয়নকে ভিক্ষুকমুক্ত  হিসেবে ঘোষণা করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার প্রত্যেক ইউনিয়নকে ভিক্ষুকমুক্ত ঘোষণা করা হবে বলেও জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই