তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে সাপের কামড়ে শিক্ষার্থীর মৃত্যু

গফরগাঁওয়ে সাপের কামড়ে শিক্ষার্থীর মৃত্যু
[ভালুকা ডট কম : ১০ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গফরগাঁওয়ে সাপের কামড়ে আরাফাত (১০) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর ) রাতে উপজেলার মশাখালী ইউনিয়নের টানপাড়া গ্রামে। নিহত আরাফাত মৃত আব্দুর রশিদের ছেলে। সে স্থানীয় শিলা বাজার হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী ।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় মাটির দেয়ালের বসত ঘরে টেবিলে বসে আরাফাত পড়ালেখা করা সময় একটি বিষধর সাপ তার পায়ে কামড় দেয়। এ সময় তার চিৎকারে পরিবারের সদস্যরা প্রথমে তাকে ওঝার কাছে নেন। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাপের কামড়ে চিকিৎসা সেবা না থাকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাতে তার মৃত্যু হয়। স্থানীয়৷ ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই