তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

চান্দাইকোনা ইউনিয়ন পরিষদের নবনির্মিত ভবন উদ্বোধন

চান্দাইকোনা ইউনিয়ন পরিষদের নবনির্মিত কমপ্লেক্স ভবন উদ্বোধন
[ভালুকা ডট কম : ১০ সেপ্টেম্বর]
সিরাজগঞ্জের রায়গঞ্জে ৫নং চান্দাইকোনা ইউনিয়ন পরিষদে নব-নির্মিত কমপ্লেক্স ভবনের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টায় উদ্বোধনী অনুষ্টানের প্রধান অতিথি স্থানীয় এমপি অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।সভাপতিত্ব করেন চান্দাইকোনা  ইউপি চেয়ারম্যান ও জেলা  আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান খাঁন।

প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম  এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাজিবুল আলম, উপজেলা আঃ লীগের  সভাপতি আব্দুল হাদী আলমাজী  জিন্নাহ, সাধারণ স¤পাদক আবুল কালাম আজাদ হৃদয়, রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল  ইসলাম, সাবেক উপজেলা আঃ লীগের সহ-সভাপতি শেখ সহিদুল ইসলাম, সলঙ্গা থানা আঃলীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর সিরাজগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হালিম খান দুলাল, উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম মাইকেল, সাধারণ স¤পাদক গোলাম হাসান সুমন সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেহদি হোসাইন ইলিয়াস, সাধারণ স¤পাদক আল-আমিন সরকার, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি গোলাম হোসেন শোভন সরকার, চান্দাইকোনা ইউনিয়ন আঃলীগের সভাপতি জিন্নাতুল আলম সম্রাট, সাধারণ স¤পাদক রেজাউল করিম মানিক সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী অঙ্গ সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মী বৃন্দ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই