তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত

নান্দাইলে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত
[ভালুকা ডট কম : ১০ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় শুক্রবার (১০ সেপ্টেম্বর) ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চামটা নামকস্থানে মোটরসাইকেল দূর্ঘটনায় শফিকুর রহমান শফিক (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। এছাড়া উক্ত দূর্ঘটনায় আতিক সোবহান (২২) নামে মোটরসাইকেল আরোহী আহত অবস্থায় নান্দাইল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানাগেছে, নিহত শফিকের বাড়ি নেত্রকোণা জেলার দূর্গাপুর উপজেলার পশ্চিম ভবানীপুর গ্রামে। সে ভবানীপুর গ্রামের মতিউর রহমানের পুত্র। নান্দাইল হাইওয়ে থানা পুলিশ সূত্র জানায়, নিহত যুবক মোটরসাইকেল চালিয়ে আরোহীকে নিয়ে হাওড় ভ্রমণে যাচ্ছিলেন। পথিমধ্যে নান্দাইলের চামটা নামক স্থানে একটি দ্রুতগামী ট্রাকের সাথে ধাক্কা খেয়ে দূর্ঘটনা কবলিত হয়। এতে যুবক শফিক ঘটনাস্থলেই মারা যায়। ঘটনার পরপরই ট্রাক চালক দ্রুত পালিয়ে যায়। ট্রাক আটক করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই