তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নকল জুস তৈরীর দায়ে ভ্রাম্যমান আদালতে সাজা

ভালুকায় নকল জুস তৈরীর দায়ে ভ্রাম্যমান আদালতে সাজা
[ভালুকা ডট কম : ১০ সেপ্টেম্বর]
ভালুকায় নকল জুস তৈরী করে বাজার জাত করার দায়ে সিদ্দিকুর রহমান নামে এক ব্যাক্তিকে ৭০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত। এ সময় বিপুল পরিমান জব্দকৃত নকল জুস স্থানীয় জনতার উপস্থিতিতে আগুনে পুড়িয়ে নষ্ট করা হয়।

জানাযায় ভালুকার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া মাষ্টারবাড়ী ডুবালিয়া পাড়ার একটি বাড়ীতে ভাড়া থেকে নারায়নগঞ্জ  নয়ামাটি এলাকার সিদ্দিকুর রহমান দীর্ঘদিন যাবৎ নিম্মমানের নকল জুস তৈরী করে বাজার জাত করে আসছিল যা মানুষের স্বাস্থ্যের জন্য খুবই ক্ষতিকর। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে ওই বাড়ীতে পুলিশ অভিযান চালিয়ে নকল জুস সহ সিদ্দিকুর রহমানকে আটক করে।

পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন ভোক্তা অধিকার আইন ২০০৯/৪৩ ধারায় অভিযুক্তকে ৭০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই