তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিএনপি জাতীয় হতাশাবাদী দল- কাদের

বিএনপি জাতীয় হতাশাবাদী দল- কাদের
[ভালুকা ডট কম : ১০ সেপ্টেম্বর]
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সরকারের সড়ক-সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনগণের কাছে কখনো ‘বাংলাদেশ নালিশ পার্টি’ আবার কখনো ‘ষড়যন্ত্রবাদী দল’ হিসেবে পরিচিত পাওয়া বিএনপি এখন ‘জাতীয় হতাশাবাদী দলে’ রূপ নিয়েছে।আজ শুক্রবার সকালে তাঁর সরকারি বাসভবনে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত নিয়মিত সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এমন  মন্তব্য করেন।

রাজনৈতিকভাবে আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে-বিএনপির নেতাদের এমন অভিযোগের জবাব ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতাদের এমন বক্তব্য শুনে মনে হয়, তাঁরা এখন নিজেদের ভাবনা ছেড়ে দিয়ে আওয়ামী লীগকে নিয়ে ভাবতে শুরু করছে। এসব আষাঢ়ে গল্পের অবতারণা করে তাঁরা আত্মতুষ্টি বোধ করছেন। ওবায়দুল কাদের বলেন, বিএনপির জনসমর্থন তলানিতে পৌঁছে যাওয়ায় তারা আওয়ামী লীগকে দেউলিয়া বলে যে দিবাস্বপ্ন দেখছে, তা তাদের ভাবনায় জনপ্রত্যাখ্যান থেকে সৃষ্ট প্রলাপমাত্র।

সড়ক পরিবহনমন্ত্রী বলেন, আওয়ামী লীগ কোনো ভুঁইফোড় সংগঠন নয় যে কারও যোগসাজশে দেশ চালাতে হবে। শেখ হাসিনা জনমানুষের আস্থা ও সমর্থন নিয়েই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।আওয়ামী লীগ গঠনতন্ত্রনির্ভর সুশৃঙ্খল ও গণতান্ত্রিক দল। অভ্যন্তরীণ গণতন্ত্র চর্চায় আওয়ামী লীগ সব দলের চেয়ে এগিয়ে। তোষামোদের রাজনীতিতে আওয়ামী লীগ বিশ্বাস করে না। তোষামোদের রাজনীতির পেটেন্ট বিএনপির।

তিনি বলেন, সাম্প্রদায়িক উগ্রবাদ আর স্বাধীনর পরাজিত শত্রুদের সঙ্গে সখ্য করতে গিয়ে বিএনপি এখন নিজ চরিত্র হারিয়েছে। অন্ধ সমালোচনা আর বিষোদ্‌গারের রাজনীতি ফ্রাঙ্কেনস্টাইন হয়ে নিজেদেরই আঘাত করছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির নেতারা যত কথাই বলুন না কেন, জনপ্রত্যাশা থেকে ছিটকে পড়ে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা পেতে মরিয়া এই দলের নেতা-কর্মীরা এখন গণহতাশায় ভুগছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই