তারিখ : ০৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে বিদ্যালয়ের নব-নির্মিত দ্বিতল ভবনের উদ্বোধন

আগামী প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শকে বইয়ের মাধ্যমে পৌছে দিতে হবে-এমপি হেলাল
আত্রাইয়ে বিদ্যালয়ের নব-নির্মিত দ্বিতল ভবনের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল বলেছেন একটি শক্তিশালী জাতি গঠনে বইয়ের কোন বিকল্প নেই। যদি সেই বইয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো কিংবদন্তি মানুষের আদর্শের গল্প লেখা থাকে।

তাই আগামী প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বড় করতে হলে প্রতিটি শ্রেণির বইয়ে বঙ্গবন্ধুকে নিয়ে গল্প অর্ন্তভ’ক্ত করতে হবে। বর্তমান সরকার সেই কার্যক্রম হাতে নিয়েছে। অতিদ্রুতই শিক্ষার্থীরা প্রতিটি বইয়ে বঙ্গবন্ধুর উপর গল্প পড়তে পারবে। তিনি শনিবার আত্রাই উপজেলার বিশা বড়সাঁওতা উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত দ্বিতল ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এই কথাগুলো বলেন।

করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে বড়সাঁওতা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: এবাদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলাম, উপজেলা আ’লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক আক্কাস আলী, বিশা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাম, বিদ্যালয়ের শিক্ষক, উপজেলা ও ইউনিয়ন আ’লীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই