তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রেসক্লাব নান্দাইলের কার্যনির্বাহী কমিটি গঠিত

প্রেসক্লাব নান্দাইলের কার্যনির্বাহী কমিটি গঠিত
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলায় ‘প্রেসক্লাব নান্দাইল’ এর দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি-২০২১-২০২৩ গঠিত হয়েছে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) প্রেসক্লাব কার্যালয়ে গণতান্ত্রিক সাংবিধানিক প্রক্রিয়ায় তথা ভোটের মাধ্যমে প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

এতে প্রেসক্লাব নান্দাইলের উপদেষ্ঠা বিশিষ্ট শিক্ষাবিদ আলী আফজাল খান প্রধান নির্বাচন কমিশনার  এবং প্রেসক্লাবের আজীবন সদস্য সহকারী ডেপুটি এ্যার্টনী জেনারেল এড. আব্দুল হাই ও উপদেষ্ঠা বিএমএ ময়মনসিংহ শাখার সভাপতি ডা. মতিউর রহমান ভূইয়া সহকারী কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন। উক্ত দিনব্যাপী নির্বাচনে অত্র প্রেসক্লাব নান্দাইলের সকল সাংবাদিক সদস্য ও আজীবন সদস্যদের উপস্থিতিতে আনন্দঘন পরিবেশ বিরাজমান ছিল। দুই বছর মেয়াদে কার্যানিবার্হী কমিটির নির্বাচনে সভাপতি পদে প্রেসক্লাবের সভাপতি এড. হাবিবুর রহমান ফকির এবং সাবেক সভাপতি মো. হান্নান মাহমুদ দুইজন প্রতিদ্বন্দিতা করেন।

এতে উভয়ই সম-সমান ভোট পাওয়ায় আলোচনাক্রমে দুই বছর মেয়াদি কমিটিতে প্রত্যেকে এক বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন। অপরদিকে প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. শামছ-ই-তাবরীজ রায়হান বিনা প্রতিদ্বন্দিতায় তৃতীয়বারের মতো সাধারন সম্পাদক নির্বাচিত হন। প্রেসক্লাবের ১১সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটিতে অরবিন্দ পাল অখিল (সহ-সভাপতি), মুজুমদার প্রবাল (সহ-সাধারন সম্পাদক), হাজী রফিকুল ইসলাম খোকন (কোষাধ্যক্ষ), জালাল উদ্দিন মন্ডল (দপ্তর সম্পাদক), স্বপন কুমার সাহা, আলী আহসান খান পারভেজ, আব্দুল হামিদ রতন ও আল-আমিন সরকারকে কমিটির কার্যকরী সদস্য রেখে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই