তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সন্ত্রাসী হামলায় পিতা পুত্র আহত,গ্রেফতার ১

ভালুকায় সন্ত্রাসী হামলায় পিতা পুত্র আহত,গ্রেফতার ১
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
ভালুকায় মসজিদ কমিটিকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য, ওয়ার্ড আ’লীগ নেতা আইনউদ্দিন (৭৫) ও তার ছেলের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে গুরুতর জখম করেছেন প্রতিপক্ষরা। আহতদের মাঝে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কাইছান গ্রামে। এ ঘটনায় থানায় মামলার পর একজনকে গ্রেফতার করা হয়েছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় ওয়ার্ড আ’লীগ সভাপতি ও সাবেক ইউপি সদস্য আইন উদ্দিন দীর্ঘ দিন ধরে তাঁর মহল্লার মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। ঘটনার দিন তিনি অসুস্থ্য থাকায় মসজিদে যেতে পারেননি। এই সুযোগে স্থানীয় কতিপয় লোক চলমান কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠনের প্রস্তাব দেন। পরে মসজিদের মুসল্লি ও গণ্যমান্য ব্যাক্তিরা ওই প্রস্তাব প্রত্যাক্ষাণ করে প্রতিবাদ জানান। বিকালে পূর্ব পরিকল্পিত ভাবে ধারালো অস্র নিয়ে ওই পক্ষটি আইনউদ্দিনের উপর হামলা করে। এতে তিনি গুরুতর জখমের শিকার হন। এ সময় আ‘লীগ নেতা আইনউদ্দিনের ছেলে ফজলুল হক (৫০) তার পিতাকে বাঁচাতে এগিয়ে গেলে সন্ত্রাসীরা পিটিয়ে তার হাত ও মাথায় আঘাত করে গুরুতর জখম করা হয়। পরে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার মেহেদি হানান জানান, বৃদ্ধ আইনউদ্দিনের মাথার দুই পাশে ধারালো অস্রের আঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ ও বয়স বেশি হওয়ায় তিনি আসঙ্কাজনক অবস্থায় রয়েছেন। ফজলুক হকের বাম হাতের কজি¦র নিচের দু’টি হাঁড় ভেঙেছে ও মাথায় ধারালো অস্রের আঘাত রয়েছে। তাকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় আহত আইনউদ্দিন বাদি হয়ে ১৩ জনকে আসামী করে ভালুকা মডেল থানায় মামলা (নম্বর ১৫, ১০/০৯/২১ ইং) দায়েল করেছেন।এ ব্যাপারে বক্তব্য নেয়ার জন্য বার বার চেষ্টা করেও প্রতিপক্ষের কাউকে পাওয়া যায়নি।

ভালুকা মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল ইসলাম জানান, হামলার ঘটনায় মামলা হয়েছে এবং  একজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে অপরাপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই