তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে কাভার্ডভ্যানের চাপায় নিহত ২

সখীপুরে কাভার্ডভ্যানের চাপায় ওষুধ কোম্পানির দুই কর্মী নিহত
[ভালুকা ডট কম : ১২ সেপ্টেম্বর]
টাঙ্গাইলের সখীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী ওষুধ কোম্পানির দুই কর্মী নিহত হয়েছেন। শনিবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে সখীপুর-ঢাকা সড়কের প্রতিমা বংকী দক্ষিণ  চৌরাস্তা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন এ তথ্যটি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- নাটোর জেলার বাসিন্দা আরাফাত ও দিনাজপুরে  দেলোয়ার  হোসেন। আরাফাত একমি  কোম্পানির এবং দেলোয়ার গ্লুটেক  কোম্পানির রিপ্রেজেন্টেটিভ হিসেবে সখীপুরে দায়িত্বরত ছিলেন। ওই রাতেই পুলিশ ঘাতক কাভার্ডভ্যানসহ দুই হেলপারকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আরাফাত ও দেলোয়ার কাজ শেষে একটি মোটরসাইকেলযোগে সখীপুরে যাচ্ছিলেন। রাত সাড়ে ১০টার দিকে সখীপুর-ঢাকা সড়কের প্রতিমা বংকী দক্ষিণ  চৌরাস্তা বাজার এলাকায়  পৌঁছালে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান  মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এসময় আরাফাত ও  দেলোয়ার ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে রাত ১১ টার দিকে সখীপুর থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন বলেন, ‘ রাতেই নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার দুপুরে নিজ নিজ পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। রাতেই মির্জাপুরের গোড়াই এলাকা থেকে ঘাতক কাভার্ডভ্যানসহ দুই হেলপারকে আটক করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই