তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে সাংবাদিক চপল রায়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

তজুমদ্দিনে মন্দিরের মধ্যে অশোভন আচরণ করায় সাংবাদিক চপল রায়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
ভোলার তজুমদ্দিনে মন্দিরের ডুকে পারিবারিক ঝামেলাকে কেন্দ্র করে সাংবাদিক চপল রায় তার বাবাসহ ভক্তদের সাথে কুরুচিপূর্ণ আচরণ করার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন মন্দির কমিটির নেতৃবৃন্দ।
মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টায় তজুমদ্দিন প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শ্রী শ্রী প্রিয়নাথ গোস্বামীর মন্দিরের সভাপতি মন্টুলাল বিশ্বাস।

লিখিত বক্তব্যে মন্টুলাল বিশ্বাস বলেন, গত ৭ সেপ্টেম্বর সন্ধ্যায় উপাসনা করার জন্য এলাকার ভক্তরা মন্দিরে উপস্থিত হয়। উপস্থিত ভক্তদের মাঝে মন্দিরের উপদেষ্টা ও সাংবাদিক চপল রায়ের পিতা বিধু ভূষন রায় গীতা পাঠ ও ধর্মীয় আলোচনা করেন। এ সময় মোবাইল ফোন রিসিভ না করায় মন্দিরে ডুকে তার বাবার সাথে অশোভন আচরণ করেন। পরে মন্দির কমিটির সভাপতি বাবু মন্টুলাল বিশ্বাস চপলকে শান্ত করার চেষ্টা করলে তিনি আরো গালমন্দ করতে থাকেন। এগুলো দেখে আমি তাদের বাবা ও ছেলেকে মন্দিরের বাহিরে গিয়ে পারিবারিক সমস্যা সমাধান করতে বলি। এ সময় চপল রায় আমার মুখের উপর আঙ্গুল দেখিয়ে আমাকে বিভিন্ন ধরনের হুমকি-ধামকি দিতে থাকেন।

তিনি আরো বলেন, মন্দিরে উপাসনা চলাকানী এর আগেও চপল রায় ৩ বার তার বাবার সাথে ভক্তদের সামনে খারাপ আচরণ করলে ভক্তরা আতংকিত হয়ে পড়েন। এসব ঘটনায় সাংবাদিক চপল রায় তার ব্যক্তিগত ফেজবুক একাউন্টে মন্দির কমিটির সভাপতিকে নিয়ে বিভিন্ন মানহানি মূলক স্ট্যাটাস দেন যা তাদেরকে সামাজিকভাবে হেয়পতিপন্ন করে। বর্তমানে মন্দির কমিটির লোকজন নিরাপত্তা হীনতায় ভুগছেন বলেও জানান।

এ সময় উপস্থিত ছিলেন, মন্দির কমিটির সাধারণ সম্পাদক সুনিল চন্দ্র দাস, যুব পূর্জা উদযাপন কমিটির সভাপতি সুমন চন্দ্র দাস, সম্পাদক রুবেল চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক সুবোধ দেবনাথ, কোষাধ্যক্ষ অয়ন চন্দ্র দাস, সদস্য লক্ষণ চন্দ্র দাস প্রমুখ। জানতে চাইলে সাংবাদিক চপল রায়ের পিতা বিধু ভূষন রায় সে দিনের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সে আমার সাথেও অশোভন আচরণ এবং মানুষিক অত্যাচার করে। আমি তার এসবরে বিচার চাই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই