তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় এমপি’র পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে সভা

মনপুরায় সাবেক সাংসদ অধ্যক্ষ নজরুল ইসলাম’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
মনপুরায় ভোলা-৪ (চরফ্যাসন-মনপুরা) আসনের সাবেক সংসদ সদস্য বর্তমান সাংসদের পিতা অধ্যক্ষ মিয়া মোঃ নজরুল ইসলামের ২৯ তম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগ’র পক্ষ থেকে এই প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।সভায় বর্তমান সাংসদ আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব’র পিতা সাবেক সংসদ সদস্য মরহুম অধ্যক্ষ মিয়া মোঃ নজরুল ইসলামের ২৯ তম মৃত্যুবাষিকী পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়।

সাবেক এই সাংসদের মৃত্যুর দিন ১৭ সেপ্টেম্বর উপজেলার মাদ্রাসাগুলোতে কুরআনখানি, মসজিদে দোয়া মোনাজাত, এতিমখানা ও হাসপাতালে উন্নত মানের খাবার পরিবেশন সহ মরহুমের জীবনাল্লেখ্য তুলে ধরে আলোচনা সভার সিদ্ধান্ত গৃহিত হয়।=প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়াম্যান শেলিনা আক্তার চৌধুরী।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, সহসভাপতি শাহরিয়ার চৌধুরী দ্বীপক, তৈয়বুর রহমান ফারুক, শিপন চৌধুরী, যুগ্ন সম্পাদক মোশাররফ হোসেন মজনু ফরাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজীদ কামাল, ফরহাদ হোসেন হাওলাদার, প্রচার সম্পাদক মোঃ ছালাহ উদ্দিন, যুবলীগ সিনিয়র সহসভাপতি ও হাজীর হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদার, সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জামন মনির, সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মাতাব্বর, মোঃ মহিউদ্দিন, হাজীর হাট ইউনিয়ন যুবলীগ আহবায়ক ইলিয়াছ চৌধুরী, শ্রমিকলীগ সভাপতি আবুয়াল হোসেনসহ অংগসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মিরা।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই