তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে স্বামী-স্ত্রীকে ভ্রাম্যমাণ আদালতে দন্ড

গৌরীপুরে স্বামী-স্ত্রীকে ভ্রাম্যমাণ আদালতে দন্ড
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে  মোঃ আব্দুল মান্নান (৪০) ও নাছিমা বেগম (৩৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে কারাদ- ও অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ। দ-প্রাপ্ত দুজন স্বামী-স্ত্রী। তাদের বাড়ি উপজেলার রামগোপালপুর ইউনিয়নের পুম্বাইল গ্রামে।

এর আগে বুধবার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খ সার্কেলের পরির্দশক চন্দন গোপাল সুরের নেতৃত্বে একটি টিম রামগোপালপুর ইউনিয়নের পুম্বাইল গ্রামে অভিযান চালায়। অভিযানে দুই কেজি গাঁজা সহ মোঃ আব্দুল মান্নান ও তার স্ত্রী নাছিমা বেগমকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়। পরে আব্দুল মান্নানকে ১ বছর কারাদ- ও এবং ২ হাজার টাকা অর্থদ- ও নাছিমা বেগমকে ১৬ মাস কারাদ- এবং ৪ হাজার টাকা অর্থদ- প্রদান করেন ভ্রাম্যামণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সত্যতা নিশ্চিত করে বলেন জব্দকৃত গাঁজা পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। দ-প্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই