তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় মাছধরা নৌকায় চুলার আগুনে কিশোর দগ্ধ

মনপুরায় মাছধরা নৌকায় চুলার আগুনে কিশোর জেলে দগ্ধ
[ভালুকা ডট কম : ১৬ সেপ্টেম্বর]
ভোলার মনপুরায় মেঘনা নদীতে মাছধরা নৌকায় ভাত রান্নার সময় গ্যাসের চুলার আগুনে এক কিশোর জেলে পুড়ে দগ্ধ হয়ে যায়। এতে ওই জেলের শরীরের ৫০ শতাংশ পুড়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই কিশোরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।তবে শরিরের বৃহৎ অংশ পুড়ে যাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ নাইমুল হাসনাত।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১ টায় উপজেলার পূর্বপাশের মেঘনা নদীতে ইলিশ শিকারের সময় স্থানীয় রিয়াজ মাঝির নৌকায় এই ঘটনা ঘটে।চুলার আগুনে দগ্ধ কিশোর জেলে মোঃ ফুয়াদ (১৪)। তিনি উপজেলার হাজীরহাট ইউনিয়নের সোনার গ্রামের বাসিন্দা মোসলেহ উদ্দিনের ছেলে। তিনি ওই জেলে নৌকায় বাবুর্চি হিসেবে কর্মরত ছিলেন।

জেলে নৌকার মাঝি জানান, ভাত রান্নার পর গ্যাসের চুলা উল্টে বাবুর্চির কাজ করতে থাকা জেলে ফুয়াদের গায়ে পড়ে যায়। এতে গরম ভাতের পানি ও চুলার আগুনে শরির পুড়ে যায়। পরে তাকে দ্রুত মনপুরা সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বে থাকা মেডিকেল অফিসার নাইমুল হাসনাত জানান, আগুন ও গরম ভাতের পানিতে জেলের শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই