তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে যৌতুকের দাবীতে স্ত্রী হত্যার অভিযোগ

কালিয়াকৈরে যৌতুকের দাবীতে স্ত্রী হত্যার অভিযোগ, স্বামী ও শ্বশুড় পলাতক
[ভালুকা ডট কম : ১৬ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে ৫০ হাজার টাকা যৌতুক না দেয়ায় স্বামীর অত্যাচারে স্ত্রী মৃত্যুর অভিযোগ উঠেছে । ঘটনার পর থেকে স্বামী ও শ্বশুড় পলাতক রয়েছে । সকালে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউ্দ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ । নিহত সাদিয়া আক্তার(২০) কালিয়াকৈর উপজেলার রশিদপুর বড়চালা এলাকার মৃত শামীম হোসেনের মেয়ে এবং একই এলাকার শাহ আলম সরকারের ছেলে শিমুল সরকারের স্ত্রী ।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, প্রায় দুই বছর আগে সাদিয়া ও শিমুল সরকারের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় । বিয়ের পর থেকেই যৌতুকের জন্য নানাভাবে চাপ দিতো স্বামীর পক্ষ থেকে । এক মাস আগে মোটর সাইকেল কেনার জন্য ৫০ হাজার দাবী করে শিমুল । টাকা দিতে অপারকতা প্রকাশ করলে দুইদিন বেধরক মারধর করে । সাদিয়ার পরিবারের পক্ষ বুধবার সন্ধ্যায় মিমাংসা করে দিয়ে আসলেও ।রাতে তাকে ন্র্যিাতন করে হত্যা করে ঘরের মেঝে মধ্যে ফেলে রাখে তার স্বামী ।বৃহস্পতিবার সকালে স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে ।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম জানান, নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে । স্বামীর বাড়ির পক্ষ থেকে বলা হয়েছে গলায় ফাসি দিয় আত্নহত্যা করেছে । ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার জানা যাবে হত্যা না আত্নহত্যা ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই