তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় অনুষ্ঠিত হলো মাদকবিরোধী প্রীতি ফুটবল

নওগাঁয় অনুষ্ঠিত হলো মাদকবিরোধী প্রীতি ফুটবল ম্যাচ  
[ভালুকা ডট কম : ১৭ সেপ্টেম্বর]
“মাদককে রুখবো বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো, খেলাধুলায় বাড়ে বল মাদক ছেড়ে মাঠে চল” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁয় মাদক বিরোধী এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে এবং গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ফুটবল খেলার প্রতি যুব সমাজ ও বর্তমান প্রজন্মকে আগ্রহী করার লক্ষ্যে জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের যৌথ উদ্যোগে এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের জারি করা দীর্ঘ কঠোর বিধি নিষেধ পার হওয়ার পর এমন ব্যতিক্রম খেলার আয়োজন পেয়ে ফুটবল প্রেমীরা উছ¦াসে মেতে ওঠেন। বিভিন্ন বয়সের কয়েক হাজার দর্শক শুক্রবার বিকেলে সদর উপজেলার ঐতিহ্যবাহী শৈলগাছী ফুটবল মাঠে এই প্রীতি ফুটবল ম্যাচ উপভোগ করেন। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নওগাঁ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক লোকমান হোসেনের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার ইমদাদুল ইসলাম রনির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো: হারুন-অর-রশীদ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার একেএম মামুন খাঁন চিশতী প্রমুখ। খেলায় ট্রাইবেকারে রাজশাহী খেলোয়ার কল্যাণ সমিতি দল ৪-১গোলে নওগাঁ জেলা ফুটবল দলকে হারিয়ে বিজয়ী হয়। খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার তুলে দেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মো: রফিকুল ইসলাম রফিক, শৈলগাছী ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর সরদার। এসময় স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও আ’লীগ এবং তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই