তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বেপোরয়া ট্রাকের ধাক্কায় একজন নিহত

রাণীনগরে বেপোরয়া ট্রাকের ধাক্কায় একজন নিহত
[ভালুকা ডট কম : ১৮ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে ট্রাকের ধাক্কায় জয়েন উদ্দীন (৫৫) নামে একজন নিহত এবং সাজ্জাদ হোসেন (৪৫) নামে একজন আহত হয়েছে। আহত সাজ্জাদকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলা সদর হাসপাতাল গেইটের সামনে। নিহত জয়েন দক্ষিন রাজাপুর মিনা পাড়া গ্রামের মৃত কফিল উদ্দীনের ছেলে ও আহত সাজ্জাদ হোসেন একই গ্রামের হবিবর রহমানের ছেলে।

নিহত জয়েন উদ্দীনের জামায় সোহেব খন্দকার জানান, শুক্রবার রাতে শ্বশুর জয়েন উদ্দীন রাণীনগর হাসপাতালে একজন নিকট আত্মীয়কে দেখতে যায়।এর পর হাসপাতাল থেকে বের হয়ে গেইটের সামনে রাণীনগর-নওগাঁ রাস্তার পার্শ্বে মোটরসাইকেলে বসেছিলেন। এসমন সময় পিছন দিক থেকে দ্রুতগতিতে আসা একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জয়েন মারা যায় এবং সঙ্গে থাকা সাজ্জাদ হোসেন গুরুত্বর আহত হলে তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাণীনগর থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার বিশ্বাস জানান,এঘটনায় ট্রাকটি নওগাঁ সদর থানায় আটক আছে। তবে এখনো কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই