তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বিএনপির ৩ নেতার গ্রেফতারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নওগাঁয় পৌর মেয়রসহ বিএনপির ৩ নেতার গ্রেফতারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১৮ সেপ্টেম্বর]
নওগাঁয় জেলা বিএনপির সাবেক সভাপতি ও নওগাঁ পৌরসভার মেয়র মোঃ নজমুল হক সনি, জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু এবং পৌর বিএনপি’র সদস্য সচিব মিজানুর রহমান মিজানুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদ এবং বিএনপির গ্রেফতারকৃত সকল পর্যায়ের নেতাদের মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। শনিবার দুপুরে দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপি’র আহবায়ক হাফিজুর রহমান এক লিখিত বক্তব্যে বলেন, গত ৩০ মার্চ পুলিশের পৃথক দুটি মিথ্যা মামলায় ৫৭ জনসহ অজ্ঞাত আরো নেতাকর্মীদের নামে মামলা দায়ের করা হয়। সেই মামলায় গ্রেফতারকৃতরা হাইকোর্ট থেকে জামিনে থাকা সত্বে গত ১৬ সেপ্টেম্বর সেই মামলায় হাজিরা দিতে গেলে তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। যা একটি অন্যায় ও অবিচার। তাই আগমাী সাত দিনের মধ্যে গ্রেফতারকৃত এই ৩ নেতার মুক্তি না দিলে পরবর্তীতে কঠোর কর্মসূচী ঘোষনা করা হবে জানান। এসময় জেলা বিএনপির যুগ্না-আহবায়ক নাসির উদ্দিন ও রফিকুল ইসলামসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই