তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

শ্রীপুরে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
গাজীপুরের শ্রীপুরে যুবলীগ নেতা মামুন ফকিরের বিরুদ্ধে অপপ্রচারের সংবাদের প্রতিবাদে মানববন্ধন করেছেন স্থানীয় এলাকাবাসী। মামুন ফকির কাওরাইদ ইউনিয়ন ৩নং ওর্য়াড যুবলীগের সভাপতি। সোমবার (২০ সেপ্টেম্বর ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কাওরাইদ ইউনিয়নের কাওরাইদ-শ্রীপুর আঞ্চলিক সড়কের মধ্য ফকির পাড়া এলাকায় স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে মামুন ফকির জানান, গত ১৮ সেপ্টেম্বর নাম সর্বস্ব একটি অনলাইন নিউজ র্পোটালে মিথ্যা সংবাদ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করে। পাশাপাশি কয়েকটি ফেজবুক আইডি থেকে একটি ভিডিও স্বপন নামে একজনকে বলতে দেখা যায় আমি নাকি মাদক কারবারি। অনেক আগে থেকে স্বপনদের সাথে আমাদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। জমি সংক্রান্ত বিরোধের জেরে আমার নামে এইসব মিথ্যা কথা বলেছে। আমি একজন মোদি ব্যবসায়ী ও রাজনীতি করি। আমি সততা ও নিষ্ঠার সাথে রাজনীতি করি। একটি স্বার্থান্বেষী মহল আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করেছেন। যাহা সম্পূর্ণ ভিত্তিহীন।এসময় মানববন্ধনে পরিবারের লোকজনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই