তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আশ্রয়নের বসতবাড়িতে বৃক্ষরোপন

রাণীনগরে আশ্রয়নের বসতবাড়িতে বৃক্ষরোপন
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে মুজিববর্ষ উপলক্ষে উপজেলার ৯টি আশ্রয়ন প্রকল্পের বসতবাড়িতে বৃক্ষরোপন ও বিতরন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকেলে উপজেলার একডালা ইউনিয়নের ডাকাহার গ্রামের চৌধুরীপুকুর, মালিপুকুর ও কালীগ্রাম ইউনিয়নের শিলমাদার গ্রামের আশ্রয়ন প্রকল্পের গুচ্ছগ্রামের বাসিন্দাদের মাঝে ফলদ, বনজ ও ওষুধি গাছের চারা বিতরনের মধ্যে দিয়ে কর্মসূচির উদ্বোধন করা হয়।

উপজেলা প্রশাসন এই কর্মসূচির আয়োজন করে। উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কর্মসূচির উদ্বোধন করেন। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, বন কর্মকর্তা আনিছুর রহমান, কালীগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু, নাটোরের সিংড়া মডেল প্রেস ক্লাবের সভাপতি এস.এম রাজু প্রমুখ। পরবর্তিতে উপজেলার অন্যান্য ইউনিয়নের আশ্রয়ন প্রকল্পের গুচ্ছগ্রামের বাসিন্দাদের মাঝেও গাছের চারা বিতরন করা হবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই