তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

নওগাঁয় গাঁজা ও ইজিবাইকসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল নওগাঁর বদলগাছি থানাধীন হাকিমপুর কাজী পাড়াস্থ এলাকায় সোমবার দুপুর আনুঃ ২টায় অভিযান চালিয়ে ১কেজি ৯শ গ্রাম গাঁজা ও ১টি ইজি বাইকসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

সোমবার র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কর্তৃক প্রেরিত প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, বর্তমান প্রেক্ষাপটে সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে সকল মাদক স¤্রাটদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ এবং র‌্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায় র‌্যাব মাদকের বিরুদ্ধে গত ৪মে ২০১৮ তারিখ হতে বিশেষ অভিযান শুরু করেছে যা মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এবং অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলামেরর নেতৃত্বে ২০সেপ্টেম্বর সোমবার দুপুর আনুঃ ২টায় নওগাঁ জেলার বদলগাছি থানাধীন হাকিমপুর কাজী পাড়াস্থ এলাকায় অভিযান পরিচালনা করে ১কেজি ৯শ গ্রাম গাঁজা ও ১টি ইজি বাইকসহ ২জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীরা হলো বদলগাছি থানার জগৎনগর গ্রামের আঃ রাজ্জাকের ছেলে সুমন হোসেন (৩০) এবং একই গ্রামের গজীমুদ্দিনের ছেলে বাবু (৩৫)। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নওগাঁর বদলগাছি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই