তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ৭০০পিস ইয়াবাসহ যুবক আটক

কালিয়াকৈরে ৭০০পিস ইয়াবাসহ যুবক আটক
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকা থেকে ৭০০ পিস ইয়াবাসহ সোমবার সন্ধ্যার পর খোরশেদ আলম নামে এক যুবককে আটক করেছে গাজীপুর ডিবি পুলিশ। আটককৃত যুবক হলেন দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার ভবানীপুর (বালু ডাঙ্গা) এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে খোরশেদ আলম (৩৫) ।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় সোমবার  সন্ধ্যার পর  গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর ডিবি পুলিশ গাজীপুর-চন্দ্রা মহাসড়কের পাশে আবু বকরের হার্ডওয়্যারের দোকানের সামনে  অভিযান চালিয়ে  খোরশেদ আলম নামে এক যুবককে আটক করেন। পরে তার দেহ তল্লাশি করে ৭০০ পিস ইয়াবা উদ্ধার করেন।

গাজীপুর ডিবি পুলিশের (এসআই) কমল সরকার জানান, উপজেলার সফিপুর এলাকা থেকে অভিযান চালিয়ে ৭০০পিচ ইয়াবাসহ খোরশেদ আলম নামে  যুবককে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানার মামলা দায়ের করা হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই যুবককে মঙ্গলবার দুপুরের পর মাদকের  মামলা দিয়ে আদালতের  মাধ্যমে গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই