তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শেষ হলো সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা

নওগাঁয় শেষ হলো সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা
[ভালুকা ডট কম : ২১ সপ্টেম্বের]
নওগাঁয় ৩দিনব্যাপী সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা শেষ হয়েছে। মঙ্গলবার বিকেলে নওগাঁ টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের (টিটিসি) সভা কক্ষে প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) কর্তৃক আয়োজিত এই প্রশিক্ষণ কর্মশালার সমাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) এর মহাপরিচালক জাফর ওয়াজেদ সভাপ্রধান হিসেবে অনুষ্ঠানে ভার্চুয়ালী যোগদেন।

জেলা প্রশাসক হারুন-অর-রশীদ প্রধান অতিথি হিসেবে ৩৫জন প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র তুলে দেন। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কেএম মামুন খাঁন চিশতী,  জেলা তথ্য অফিসার আবু সালেহ মো. মাহমুদুল ইসলাম, পিআইবির সমন্বয়ক পারভিন সুলতানা রাব্বী, প্রশিক্ষক জুলফিকার আলী মানিক, জেলা প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজিৎ সরকার মনি, সম্পাদক মীর মোশাররফ হোসেন জুয়েল প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই