তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে স্কাউটসের সাধারণ সভা অনুষ্ঠিত

কালিয়াকৈরে স্কাউটসের সাধারণ সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে বাংলাদেশ স্কাউটসের ত্রৈ-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদের হলরুমের সভাকক্ষে আজ বুধবার (২২ সেপ্টেম্বর) সকালে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদের সভাপতিত্বে। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা স্কাউটসের যুগ্ম সম্পাদক এইচ এম উজ্জল।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন মোল্লা, উপজেলা শিক্ষা কর্মকর্তা রমিতা ইসলাম, গাজীপুর জেলার স্কাউটসের কমিশনার ছানোয়ার হোসেন, জেলা স্কাউটস সম্পাদক আব্দুল্লাহ আল আজাদ, উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, উপজেলা স্কাউটসের কমিশনার জাহাঙ্গীর আলম, বঙ্গবন্ধু সরকারি স্কুলের প্রধান শিক্ষক আনন্দ কুমার দাস, স্কাউটস লিডার জাহাঙ্গীর কাদের, শোয়াইব মৃধাসহ অনেকে। পরে উপজেলা স্কাউটস সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ও আক্কেল আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মজিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে তিন বছরের জন্য একটি নতুন কমিটি ঘোষণা করা হয়।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই