তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে সড়ক দূর্ঘটনায় নিহত ২

ত্রিশালে সড়ক দূর্ঘটনায় নিহত ২
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
ময়মনসিংহের ত্রিশালে প্রাইভেটকারের ধাক্কায় ভ্যান চালকসহ ২ জন নিহত হয়েছে।

জানা যায়, উপজেলার বৈলর-কালিবাজার সড়কের সম্মূখ বৈলর ব্র‌্যাক অফিস সংলগ্ন এলাকায় মঙ্গলবার দিবাগত রাত ১২টার সময় বৈলর গামী প্রাইভেটকার (ঢাকা মেট্টো খ-১৩-০৩২০) কালিরহাট গামী ভ্যান গাড়ীকে ধাক্কা দেয়। এতে ভ্যান চালক সৈয়দ আলী (৪৮) ঘটনাস্থলে নিহত হয় এবং ভ্যান যাত্রী আতিকুল ইসলাম (৫০) গুরুতর আহত হয়। আহত আতিকুল ইসলামকে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তার অবস্থার অবনতি হওয়ায় কর্তরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে। পরে ঢাকা নেওয়ার পথে তিনি মৃত্যুবরন করেন। নিহত সৈয়দ আলী ত্রিশাল উপজেলার সিংরাইল গ্রামের মৃত আব্দুল গণির ছেলে ও আতিকুল ইসলাম একই উপজেলার বনগ্রাম এলাকার পীর বক্সের ছেলে।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জনান, ঘটনাস্থল থেকে ঘাতক প্রাইভেট কারটি আটক করা হয়েছে। নিহত দুজনের বাড়ি উপজেলার কাঁঠাল ইউনিয়নে। নিহত অটো ভ্যান চালক সৈয়দ আলীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার, ত্রিশাল





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই