তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে জিংক ধান ৮৪ এর কৃষক কর্মশালা

রায়গঞ্জে জিংক ধান ৮৪ এর কৃষক কর্মশালা অনুষ্ঠিত  
[ভালুকা ডট কম : ২২ সপ্টেম্বের]  
রায়গঞ্জে জিংক ধান ৮৪ এর প্রদর্শনী শীর্ষক কৃষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের চকনুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে গতকাল বুধবার দুপুরে কর্মশালা অনুষ্ঠিত হয়। হারভেস্ট প্লাসের সহযোগিতায় ভলান্টারী রুরাল ডেবেলপমেন্ট সার্ভিস (ভিআরডিএস) এ কর্মসূচি বাস্তবায়ন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় কৃষক প্রধান মোঃ জামাত আলী।

বক্তব্য রাখেন হারভেষ্ট প্লাসের বিভাগীয় সমন্বয়কারী জাকিউল হাসান, ভিআরডিএস এর সমন্বয়কারী ফকরুন নাহার, প্রজেক্ট সমন্বয়কারী সাইফুল ইসলাম, পাঙ্গাসী ইউনিয়ন উপ-সহকারী কৃষি কর্মকর্তা নজরুল ইসলাম, কৃষক নায়েব আলী, ফরিদুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে এলাকায় জিংক ধান ৮৪ ও ৭৪ এর চাষাবাদকারী শতাধিক কৃষক, বিদ্যা লয়ের শিক্ষক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই