তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সহকর্মীর হাতে নৈশ প্রহরী খুন,ঘাতক আটক

ভালুকায় সহকর্মীর হাতে নৈশ প্রহরী খুন,ঘাতক আটক
[ভালুকা ডট কম : ২৩ সপ্টেম্বের]
২২ সেপ্টেম্বর বুধবার রাতে ভালুকা উপজেলার পাড়াগাঁও রানার্স অটো লিলিমিটেড ফ্যাক্টরীতে কর্তব্যরত অবস্থায় সহকর্মীর হাতে মাসুদ (৩৫) নামে এক নৈশ প্রহরী খুন হয়েছে। এ ঘটনায় নৈশ প্রহরী শিশির সাংমা (৫০) কে পুলিশ আটক করেছে। নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকা সূত্রে জানা যায় বুধবার রাত অনুমান পোনে ১১ টার দিকে পাড়াগাঁও রানার্স অটো লিলিমিটেড ফ্যাক্টরীতে কর্তব্যরত নৈশ প্রহরী মাসুদের উপর সহকর্মী শিশির সাংমা টর্চ লাইটের আলো ফেলে। এতে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় মাসুদকে একটি গর্তে ফেলে দেয়। ঘটনা টের পেয়ে ফ্যাক্টরীর অন্যান্য লোকজন আহত মাসুদকে গর্ত থেকে উদ্ধার করে ফ্যাক্টরীর ক্যান্টিনে নিয়ে গেলে তার মৃত্যু ঘটে। খবর পেয়ে শিল্প পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ভালুকা মডেল থানায় হস্তান্তর করেছে। শিল্প পুলিশ শিশির সাংমাকে আটক করেছে। নিহত মাসুদ নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গন্ডা গ্রামের মৃতঃ সাদে আব্বাস মীরের ছেলে। ঘাতক শিশির একই জেলার দুর্গাপুর উপজেলার নয়াপাড়া গ্রামের স্বর্গীয় আগনেস সাংমার ছেলে।

ভালুকা মডেল থানার ইন্সপেক্টর তদন্ত জাহাঙ্গীর আলম জানান লাশ মর্গে পাঠানো হয়েছে মামলা প্রক্রিয়াধীন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই