তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পৃথক দুটি স্থান থেকে দুটি লাশ উদ্ধার

নান্দাইলে রাস্তার পাশে ধান ক্ষেত থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২৩ সপ্টেম্বের]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কামালপুর গ্রামে ইউপি রাস্তার পাশে ধান ক্ষেত থেকে এক অজ্ঞাত ব্যক্তি (৬৫)’র লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) নান্দাইল মডেল থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। এছাড়া ঘটনাস্থল থেকে একটি ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে।

জানাগেছে, ফজরের নামাজের পর স্থানীয়রা অজ্ঞাত ব্যক্তির লাশ দেখতে পেয়ে পুলিশকে জানায়। তবে ব্যক্তিটির ঘাড়ের দিকে ছুরির আঘাতের চি‎হ্ন দেখা গেছে। স্থানীয়রা ধারনা করছে, কে বা কাহারা রাতের আধারে উক্ত অজ্ঞাতনামা ব্যক্তিটিকে হত্যা করে ধান ক্ষেতে ফেলে যায়।#

নান্দাইলে নবম শ্রেনীর ছাত্রীর লাশ উদ্ধার
ময়মনসিংহের নান্দাইল মডেল থানা পুলিশ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সিংরইল ইউনিয়নের নারায়ানপুর গ্রাম থেকে লিজা আক্তার (১৫) নামে এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে।

জানাগেছে, রহমত আলীর কন্যা লিজা আক্তার বাকচান্দা আব্দুস ছামাদ একাডেমীর নবম শ্রেনীর ছাত্রী। তার মা ৭/৮বছর পূর্বে মারা যায়। রহমত আলী পরে দ্বিতীয় বিবাহ করেন। সৎ মা ফরিদা বেগমের সাথে লিজা আক্তারের সম্পর্ক ভাল ছিল না। সে সৎ মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে বলে এলাকায় প্রচার করা হয়।

নান্দাইল মডেল থানার এসআই অটল বিহারী বিশ্বাস জানান, পুলিশ উক্ত ছাত্রীর লাশ ঘরের মেঝ থেকে উদ্ধার করে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর ছাত্রীর মৃত্যুর সঠিক কারণ জানাযাবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই