তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

অবশেষে সন্ধান মিললো নিখোঁজ জেলের মরদেহ

অবশেষে ডুবে যাওয়া ট্রলারের ইঞ্জিনরুমেই সন্ধান মিললো নিখোঁজ জেলের মরদেহ
[ভালুকা ডট কম : ২৫ সপ্টেম্বের]
অবশেষে বঙ্গোপসাগরে ডুবে যাওয়া মাছধরা ট্রলারে থাকা নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। গভীর সাগরে মাছ ধরতে যাওয়া মনপুরার গিয়াস উদ্দিন মাঝির ট্রলারটি লাইটার কার্গো জাহাজের ধাক্কায় সাগরে ডুবে যায়।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে ডুবে যাওয়া ট্রলারটি হাতিয়ার ভাসান চর সংলগ্ন মেঘনা নদী থেকে অর্ধডুবন্ত অবস্থায় হাতিয়ার জেলেরা উদ্ধার করে। অবশেষে উদ্ধার করা ট্রলারের ইঞ্জিন রুমেই মিললো নিখোঁজ জেলে মিজান মিস্ত্রীর (৩৬) মরদেহ। খবর পেয়ে পরিবারের লোকজন স্পীডবোট যোগে মরদেহ মনপুরায় নিয়ে আসে। মৃত মিজান মিস্ত্রী উপজেলার হাজীর হাট ইউনিয়নের চর ফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছেন মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ ও মৃত মিজানের পরিবার।শুক্রবার (২৪ সেপ্টম্বর) রাতে ডুবে যাওয়া মাছধরা ট্রলারে থাকা ১১ জেলের মধ্যে ৮ জেলেকে জীবিত উদ্ধার করা হয়। এবং দুই জেলের মরদেহ উদ্ধার করা হয় সাগর থেকে। জেলেদের মধ্যে ১ জেলে নিখোঁজ ছিলো।

এদিকে শুক্রবার সন্ধ্যায় মৃত দুই জেলে মোঃ রুবেল (২৮) ও মোঃ মাহাবুব (৩৮) এর মরদেহ মনপুরায় নিয়ে আসা হয়। কোন প্রকার অভিযোগ না থাকায় পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট সংগ্রহ করে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করে।

এব্যাপারে মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদ আহমেদ জানান, বঙ্গোপসাগরে মাছধরা ট্রলার ডুবির ঘটনায় ৮ জেলেকে জীবিত উদ্ধার করা হয়। নিখোঁজ ৩ জনের মধ্যে ২ জনের মরদেহ গতকাল (শুক্রবার) উদ্ধার করা হয়। ডুবে যাওয়ার ট্রলার উদ্ধারের পর নিখোঁজ এক জেলের মরদেহ ট্রলারের ইঞ্জিনরুম থেকে উদ্ধার করা হয়। তিন জেলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই