তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা

রাণীনগরে জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ সপ্টেম্বের]
নওগাঁর রাণীনগরে উপজেলা পর্যায়ে বিজ্ঞান বিষয়ক অনলাইন কুইজ ও ষষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন এই প্রতিযোগিতার আয়োজন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার কামরুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু।এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা: আমিনুল ইসলাম, যুব কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, সহকারি মাধ্যমিক কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, সিএ আনছার আলী প্রমুখ।

প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬ষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। অনুষ্ঠানে শিক্ষার্থীদের বেশি বেশি করে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জীবনী পড়ার প্রতি আহ্বান জানান অতিথিরা। এছাড়াও শিক্ষার্থীদের বেশি বেশি করে বিজ্ঞানের চর্চা করার প্রতিও আহ্বানও জানানো হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই