তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দলীয় মনোনয়ন প্রত্যাশী আওয়ামী নেতা রাঙ্গা

দলীয় মনোনয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়ে মানুষের সেবা করতে চান আওয়ামী নেতা রাঙ্গা
[ভালুকা ডট কম : ২৭ সপ্টেম্বের]
ছোট যমুনা নদীর তীরে অবস্থিত নওগাঁর রাণীনগরের ঐতিহবাহী ৩নং গোনা ইউনিয়ন পরিষদ। মানুষের সেবা করার স্বপ্ন নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চান ৯০দশকের রাজপথ কাঁপানো ছাত্রলীগ নেতা আব্দুল আরিফ রাঙ্গা।

ইতিমধ্যেই দেশে বাজতে শুরু করেছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ডামাডোল। দলীয় মনোনয়ন পাওয়ার আশায় দৌড় ঝাঁপ শুরু করেছেন মনোনয়ন প্রত্যাশীরা। তারা বিভিন্ন উপায়ে তদ্বিরসহ দলীয় নেতাদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আরিফ রাঙ্গা গোনা ইউনিয়নের নয়টি ওয়ার্ডের সব শ্রেণিপেশার মানুষদের সঙ্গে চালিয়ে যাচ্ছেন মতবিনিময়। চাচ্ছেন দোয়া ও ভালোবাসা। এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গেও যোগাযোগ রাখছেন সবসময়।

রাঙ্গা বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ ও লালন করে আমি ছাত্র রাজনীতি শুরু করেছি। আমি ১৯৯৩ থেকে ১৯৯৫ সাল পর্যন্ত সান্তাহার সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, ১৯৯৭ থেকে ২০০০ সাল পর্যন্ত ৩ নং গোনা ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক ও রাণীনগর থানা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলাম। এরপর ২০০৪ থেকে ২০১৪ সাল পর্যন্ত রাণীনগর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ২০১৪ সাল থেকে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং সর্বশেষ ২০২১ সালে নব নির্বাচিত কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি।

রাঙ্গা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা এবার দলের জন্য ত্যাগি নেতাকর্মীদের মূল্যায়ন করবেন। তৃণমূলের মতামতের ভিত্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন এটাই প্রত্যাশা করছি। আসন্ন নির্বাচনে আমাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার জন্য একজোট হয়ে কাজ করবে এলাকাবাসী। তাই আমি মনোনয়ন পেলে চেয়ারম্যান নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আনোয়ার হোসেন হেলাল এমপির হাতকে শক্তিশালী করতে তাদের সেবক হয়ে কাজ করতে চাই। আমি গোনা ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করব। উল্লেখ্য, উপজেলার গোনা ইউনিয়নের বেতগাড়ী গ্রামের মৃত আজিমুদ্দীন প্রামানিকের ছেলে মোঃ আব্দুল আরিফ রাঙ্গার পেশা রাজনীতি ও ব্যবসা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই