তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে অবৈধ ৪টি করাত কলকে জরিমানা

কালিয়াকৈরে অবৈধ ৪টি করাত কলকে ২০ হাজার টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ২৭ সপ্টেম্বের]
গাজীপুরের কালিয়াকৈর  বন বিভাগের  সরকারি বিধি নিষেধ অমান্য করায় ৪টি অবৈধ করাত কলের  মালিককে সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতে  ৫ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

কালিয়াকৈর উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের জামালপুর চৌরাস্তা বাজার সং লগ্ন  এলাকায় অবৈধ করাত কলের উপর  ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।এ সময়  অবৈধ করাত কলের বিভিন্ন যন্ত্রাংশ জব্দ করা হয়।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ এর নেতৃত্বে চারটি অবৈধ করাত কলকে মোট  ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।উপজেলা প্রশাসনের সহতায় ও  বন বিভাগের উদ্যোগে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয় ।এ সময় উপস্থিত ছিলেন ঢাকা  বন বিভাগের কালিয়াকৈর রেঞ্জ কর্মকর্তা আশরাফুল আলম দোলন, চন্দ্রা বিট কর্মকর্তা শরিফুর রহমান খান চৌধুরী, সহ চন্দ্রা বিট অফিসের  সহকারি কর্মকর্তারা ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই