তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ইয়াবাসহ ব্যবসায়ী আটক

তজুমদ্দিনে ইয়াবাসহ ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম : ২৭ সপ্টেম্বের]
ভোলার তজুমদ্দিনে পুলিশ বিশেষ অভিযানে ইয়াবাসহ এক বিক্রেতা আটক করেন। আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

থানা পুলিশ সুত্রে জানা যায়, সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল থেকে তজুমদ্দিন থানার এসআই সামিম সর্দারের নেতৃত্বে এ.এস.আই হাবিবুর রহমান ও এ.এস.আই ইমরানকে সাথে নিয়ে মাদক উদ্ধার ও গ্রেপ্তারী পরোয়ানাসহ বিশেষ অভিযানে নামে পুলিশের একটি টিম। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে উপজেলা আ'লীগের দলীয় কার্যালয়ের সামনে পাকা সড়কের উপর সন্দেহজনক ভাবে শাহাবুদ্দিন (৩৫) নামের এক ব্যক্তির দেহ তল্লাসি করে ১০ পরিজনকে ইয়াবাসহ আটক করেন। পরে তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) সারনাম ১০ (ক) ধারা একটি মামলা দায়ের করেন। মামলা নং ০৬।

ওসি (তদন্ত) এনায়েত হোসেন বলেন, আটককৃতের বিরুদ্ধে মামলা রুজুর পর বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই