তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর আত্রাইয়ে খাদ্য বান্ধব কর্মসূচির ৪৪বস্তা চাল উদ্ধার

নওগাঁর আত্রাইয়ে খাদ্য বান্ধব কর্মসূচির ৪৪বস্তা চাল উদ্ধার
[ভালুকা ডট কম : ২৮ সপ্টেম্বের]
নওগাঁর আত্রাইয়ে খাদ্য বান্ধব কর্মসূচি ১০টাকা কেজি দরের ৪৪বস্তা চাল আটক করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার মদনডাঙ্গা গ্রামের জফের প্রামানিকের ছেলে নয়ন প্রামানিকের বাড়ী থেকে খাদ্য অধিদপ্তর নেট ওজন ৩০ কেজি লিখা বস্তা ভর্তি চালগুলো উদ্ধার করা হয়।

জানা যায়, মঙ্গলবার কালিকাপুর ইউনিয়নে ১০টাকা কেজি দরে খাদ্য বান্ধব কর্মসূচির চাল দেয়া হয়। চালগুলো ক্রয়-বিক্রয় আইনত দন্ডনীয় হওয়া সত্তেও সেগুলো সুফল ভোগীদের কাছ থেকে মদন ডাঙ্গা গ্রামের লায়েব উল্লার ছেলে জাফের ক্রয় করে নয়নের বাড়ীতে রাখে। গোপন সংবাদের ভিত্তিতে ইউএনও’র নির্দেশে ওই ইউনিয়ন চেয়ারম্যান নাজমুল হক নাদিমের সহায়তায় পল্লী উন্নয়ন অফিসার তোফাজ্জল হোসেন চালের বস্তা জব্দ করেন। পরে আত্রাই থানা পুলিশ গিয়ে সেগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এই বিষয়ে আত্রাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলাম বলেন, গোপন সংবাদ পেয়ে ৪৪ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই