তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ক্লিনিক থেকে চুরি হওয়া শিশু ২০ দিন পর উদ্ধার

শার্শায় ক্লিনিক থেকে চুরি হওয়া শিশু ২০ দিন পর উদ্ধার করল পিবিআই
[ভালুকা ডট কম : ২৯ সপ্টেম্বের]
যশোরের শার্শার নাভারণ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে চুরি হওয়া নবজাতক কন্যা ২০ দিন পর উদ্ধার করেছে পিবিআই পুলিশ। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায়  নবজাতকটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নাজমা খাতুন নামে এক নারীকে হেফাজতে নিয়েছে পিবিআই পুলিশ।

যশোর পিবিআই'র পুলিশ সুপার রেশমা শারমিন জানান, শার্শার নাভারণ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে ৯ সেপ্টেম্বর দুপুরে একদিনের নবজাতক চুরি হয়। এ ঘটনায় ওই দিন শার্শা থানায় মামলা হয়। ঘটনার পর থেকেই মানবিক কারণে পিবিআই স্বেচ্ছায় মামলাটি তদন্ত করে। একপর্যায়ে পিবিআই জানতে পারে ঝিকরগাছার বাঁকড়া এলাকার একটি বাড়িতে চুরি হওয়া ওই নবজাতকটি রয়েছে। সেই খবরের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে নাসিমার বাড়ি থেকে নবজাতকটি উদ্ধার করে। এ সময় নাসিমাকে হেফাজতে নেয়া হয়েছে। অভিযান এখনো অব্যাহত রয়েছে। নবজাতক চুরির সাথে জড়িত মূল আসামি এখনো আটক হয়নি। মূল আসামি আটকের পর বিস্তারিত জানা যাবে। উদ্ধারকৃত নবজাতককে আদালতের মাধ্যমে তার মা-বাবার কাছে হস্তান্তর করা হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই