তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় পথচলা শুরু করলো মারমেইড কফি শপ

নওগাঁয় পথচলা শুরু করলো কক্সবাজারের বিশ্ব বিখ্যাত ‘মারমেইড কফি’ শপ
[ভালুকা ডট কম : ২৯ সপ্টেম্বের]
নওগাঁয় বর্ণাঢ্য আয়োজনে পথচলা শুরু করলো কক্সবাজারের বিখ্যাত ‘মারমেইড কফি’ শপ। মঙ্গলবার সন্ধ্যায় শহরের কাজীর মোড়ে মারমেইড কফির আউটলেটটি উদ্বোধন হয়।

যারা একটু আরাম-আয়েশ করে কফি পান করতে চান তাদের মনের মতো করে সাজানো হয়েছে মারমেইড কফি শপ। শপের দেয়ালের স্থান পেয়েছে রং-তুলিতে আঁকা চিত্র। বসানো হয়েছে উন্নতমানের কফি মেশিন। মৃদু মিউজিকের তালে একসঙ্গে পাঁচ/ছয়জন বসে কফির সঙ্গে আড্ডায় মেতে উঠতে পারবেন। ঘুম থেকে উঠে মানুষ কফি খেয়ে ইবাদত করবেন। ফজরের নামাজ আদায় করে কফি পান করবেন। আর এজন্য মারমেইড কফি শপ খুব ভোরেই কফি প্রেমীদের জন্য খুলে দেওয়া হবে।

মারমেইড কফির পরিচালক (সেলস) আরমান পারভেজ মুরাদ জানান, কক্সবাজারের মারমেইড ইকো রিসোর্ট, বিচ রিসোর্ট, মারমেইড ক্যাফে জিতে নিয়েছে গোটা পৃথিবীর মানুষের ভালোবাসা, পেয়েছে আন্তর্জাতিক খ্যাতি। তারই ধারাবাহিকতায় মারমেইড পরিবারের এবারের উপহার মারমেইড কফি। আমাদের সারাদেশে মারমেইড কফি পৌঁছানোর পরিকল্পনা রয়েছে। সবার আগে নওগাঁবাসীই পাচ্ছেন মারমেইড কফির স্বাদ নেওয়ার সুযোগ। যারা কফি শপে নিয়মিত যান তাদের জন্য চমক থাকছে মারমেইড কফি শপে। দৃষ্টিনন্দন মারমেইড কফি শপে সিগনেচার কফিগুলোর পাশাপাশি আরও রয়েছে কোল্ড কফি, আইস টি, আজোয়া, ব্রাউনি, মাফিন, স্যান্ডউইচসহ বিভিন্ন হালকা খাবারের আয়োজন। মারমেইড কফি শপে থাকছে বিকাশের মাধ্যমে পেমেন্টের সুবিধাও।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই