তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

কালিয়াকৈর পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু
[ভালুকা ডট কম : ৩০ সেপ্টেম্বর]
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর  ও কোনাবাড়ী এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক অটোরিক্সা চালক ও এক শিশুর মৃত্যু হয়েছে ।  নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ ।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার দুপুরে  ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি যাত্রী বাহী ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈরের গোয়ালবাথান এলাকায় পৌছিলে ১টি মোটর সাইকেল চালককে বাচাতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়েক পাশের খাদে পড়ে যায় । এসময় অজ্ঞাত পরিচয় (৩৫) এক অটোরিক্সা চালককে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় ।এসময় আহত হয় অটোরিক্সার আরও দুই যাত্রী ।

অন্যদিকে, বৃহস্পতিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কাশিমপুর কারাগারের সামনে অটোরিক্সার চাপায় লায়লা আফরোজ নামে তিন বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে ।

গোড়াই হাইওয়ে থানার ওসি আজিজুল হক  ও জিএমপি কোনাবাড়ি থানার ওসি আবু সিদ্দিক সড়ক দূর্ঘটনা ও মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই