তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রতিপক্ষের হামলায় আহত ৩

ভালুকায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ৩
[ভালুকা ডট কম : ৩০ সেপ্টেম্বর]
ভালুকায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৩জন আহত হয়েছে। বৃহষ্পতিবার (৩০সেপ্টেম্বর) সকালে উপজেলার রাজৈ ইউনিয়নের চান্দাব গ্রামে ওই হামলার ঘটনাটি ঘটে। আহতদেরকে ভালুকা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনায় ভালুকা মডেল থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের মো: উজ্জল মিয়া ও বুলবুল মন্ডলের মাঝে দীর্ঘ দিন থেকেই জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। ঘটনার দিন সকালে মো: উজ্জল মিয়ার পল্ট্রি ফার্মের বুলবুল মন্ডল গাছের চারা রোপন করতে গেলে  উজ্জল মিয়া বাধা দেয়। এতে, ক্ষিপ্ত হয়ে বুলবুল মন্ডল ও লোকজন উজ্জ্বল মিয়ার উপর হামলা চালিয়ে মার পিট শুরু করে। খবর পেয়ে উজ্জল মিয়ার ছেলে মা: বিজয় মিয়া ও পুত্রবধু তার স্ত্রী শান্তা আক্তার ঘটনাস্থলে উপস্থিত হলে প্রতিপক্ষরা পিটিয়ে তাদেরকেও আহত করে। পরে, এলাকাবাসী ডাক চিৎকার শোনে তাদেরকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ভালুকা মডেল থানার অফিসার্স ইনচার্জ মাহামুদুল ইসলাম জানান, এ ঘটনায় একটি অভিযোগ থানায় দিয়েছে। আমি ঘটনা স্থলে তাৎক্ষনিক পুলিশ পাঠিয়েছি। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই