তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ প্রকল্প যাচাই সম্পর্কিত মতবিনিময় সভা

নওগাঁ শহরের প্রধান সড়ক প্রস্তাবিত ৪-লেনে উন্নীতকরন প্রকল্প যাচাই সম্পর্কিত মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০২ অক্টোবর]
নওগাঁয় প্রস্তাবিত নওগাঁ শহরের প্রধান সড়ক ৪-লেনে উন্নীতকরন প্রকল্পের সম্ভাব্যতা যাচাই সম্পর্কিত এক মত বিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার নওগাঁ সড়ক ও জনপথ বিভাগের মিলনায়তনে সড়ক ও জনপথ বিভাগের সচিব মোঃ নজরুল ইসলাম সড়ক বিভাগসহ রাজশাহী সড়ক জোনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সাথে আয়েজিত এ মতবিনিমিয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের সংসদ সদস্য শহিদুজ্জামান সরকার, নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছি) আসনের সংসদ সদস্য মোঃ সলিম উদ্দিন তরফদার সেলিম, নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল, সড়ক বিভাগের যুগ্ম সচিব (পরিকল্পনা ও পরিসংখ্যান) মাহবুবে রহমান, সড়ক বিভাগ রাজশাহী জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ সাদেকুল ইসলাম, তত্ববধায়ক প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম ও নওগাঁ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ সাজেদুর রহমান উপস্থিত ছিলেন। মত বিনিময়সভায় স্থানীয় বিভিণ্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গ  ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই